#diary#77

41 1 0
                                    

#diary

Writer : syeda raisha abedin ohona

Part - 77

(বলেই অহনা ঘুমিয়ে পড়ে আর আবিরও অহনার কথায় হাল্কা হেসে লেপটপ অফ করে নিজেও ঘুমিয়ে পড়ে,,,,এদিকে পরেরদিন সকালে অহনা ঘুম দিয়ে উঠে ফ্রেশ হয়ে ড্রেসিং টেবিলের সামনে  চুল আচড়ানোর সময় অহনার চোখ হটাৎ আবিরের দিকে যায়,,,, আয়না দিয়েই অহনা আবিরের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে,,,,,, আর তখনই আবির আড়মোড়া দিয়ে চোখ মেলতেই দেখে যে অহনা আয়না দিয়ে এক দৃষ্টিতে আবিরের দিকে তাকিয়ে আছে,,,, আর অহনাকে এইভাবে তাকাতে দেখে আবির কিছুটা অবাক হয় আর আর নিজের চোখ কচলে আবার খেয়াল করে,,, দেখে যে না অহনা সত্যি আবিরকে দেখছিলো,,, এদিকে আবির যে ঘুম থেকে উঠে গেছে তা যেন অহনা ভুলেই যায়,,,, অহনা তখনও আবিরের দিকে তাকিয়ে ছিলো,,,,আর তখনই আবির কিছুটা হেসে হাতের কুনুই ভাজ করে হাতের তালুতে থুতনি ভর দিয়ে অহনাকে বলে)

আবির - আজ সিউর আমার দিনটা অনেক ভালো যাবে,,,,,

(হটাৎ আবিরের কথায় অহনার ধ্যান ভাঙে আর অহনা নিজের চোখ সরিয়ে নেয় আর চুল আচড়াতে থাকে)

আবির - ভাবি নি যে ঘুম থেকে উঠেই চোখ মেলতেই এমন কিছু আমার সাথে হবে,,,, 

(আবিরের কথায় অহনা চোখ হাল্কা তুলে আবিরের দিকে তাকায় আর তখনি আবির বলে)

আবির - তো বেগম সাহেবা আজ এতো মনোযোগ সহকারে দেখছিলেন আমাকে ব্যাপার কি?

(আবিরের কথায় অহনা কোন উত্তর দেয় না,,,, এদিকে অহনা কোন উত্তর না দাওয়ার আবির উঠে বিছানার অপর প্রান্তে এসে হাটুর উপর ভর করে বিছায় বসে বলে)

আবির - সত্যি করে বলো আমায় দেখছিলে তাইনা,,,, 

(এইবার অহনা হাল্কা ঘুরে বসে আবিরের দিকে তাকিয়ে বলে)

অহনা - সকাল সকাল ঘুম দিয়ে উঠেই প্যাচাল শুরু করা লাগবে আপনার?  ঘুম দিয়ে উঠেছেন ফ্রেশ হয়ে আসুন যান,,,,, 

আবির - আসলে আমি এমন যে মেয়েরা আমাকে দেখলে চোখ সরাতেই পারে না,,,, যাক ফাইনালি তুমিও,,,, 

(আবির বিছানা দিয়ে নামতে নামতে কথাটি বলে,,,,আর আবিরের কথায় অহনা চেয়ার ছেড়ে উঠে দারায় আর ভ্রু কুচকে বলে)

ডায়রি Where stories live. Discover now